May 20, 2024, 2:33 am

তথ্য ও সংবাদ শিরোনামঃ
ভোটারদের ভোট কেন্দ্রে আসতে বাধা দিলে ৯৯৯ জানালেই নেওয়া হবে ব্যবস্থা। শান্তিপূর্ণ সমাবেশের মধ্যে ব্যাপক বিক্ষোভ বাঙালির দাবি ভাষা শহীদ রেলস্টেশন। ১৯ মে আসামের বাংলা ভাষা শহিদ দিবস পালিত নিয়াজুর রহমান নিয়াজ একজন চতুর প্রতারক, চাকরির প্রলোভন দেখিয়ে নিরীহ লোকদের কাছথেকে হাতিয়ে নিচ্ছে কোটি টাকা। টংগিবাড়ী বাজারের পাশে পুকুরের ঘাটলায় ময়লার ভাগার ঝুঁকিতে পরিবেশ। শুধু ভারত,বাংলাদেশ নয় শ্রীলঙ্কার জাতীয় সঙ্গীতও কবিগুরুর লিখা। সরকার ইসরায়েলের বিরুদ্ধে কথা বলবে আর রাতের আধাঁরে বিমান অবতরণ করার সুযোগ দিবে এটা মানা যায় না- আলাল ঋতম্ভরা বন্দোপাধ্যায় একজন মাল্টি ট্যালেন্টেড কলকাতার মেয়ে! বেনাপোল দিয়ে ৩ দিন ভারতে ভ্রমণ ভিসায় প্রবেশ বন্ধ। ভালুকায় স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ১ শতাংশ ভোটার এলেও নির্বাচন গ্রহণযোগ্য, ইসি আহসান হাবিব। মেদ কমাতে পাতিলেবুর উপকারিতা। আমি হাওয়া ভবনের মতো কোনো ‘খাওয়া ভবন’ করিনি, যা ব্যবসার জন্য অসুবিধা তৈরি করবে। মুন্সিগঞ্জের টংগিবাড়ী তে পুকুর থেকে মিললো কষ্টি পাথরের মূর্তি ভালুকায় কারখানা শ্রমিকের রহস্যজনক মৃত্যু বিমানের ১৬ কর্মকর্তার বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেছে দু দুদক। জাতীয় প্রেসক্লাবের সামনে অধিকার আদায় মঞ্চের আত্মপ্রকাশ ও ফারাক্কা লংমার্চ পালিত। কেশবপুর থানার ওসি ও উপজেলা চেয়ারম্যান সহ তিন জনের নামে চাঁদাবাজির মামলা। বাঙালি যাদের মনে রাখেনি, ঐতিহাসিক মহেঞ্জোদারোর আবিষ্কার কর্তা রাখালদাস বন্দ্যোপাধ্যায়ের প্রয়াণ দিবস ৩০মে অনলাইনে আলোচিত তনির ভয়ংকর প্রতারণা, সানভীস বাই তনি’র শোরুম সিলগালা। ভালুকায় নবনির্মিত ৩টি রাস্তার উদ্ধোধন ফেসবুক রিলস থেকে আয় করবেন যেভাবে। যশোরের শার্শায় চাচাকে হত্যার দায়ে ১১ বছর পর ভাতিজার মৃত্যুদণ্ড। ভালুকায় কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ চোখ বলে দিবে শরীরে আছে কতশত রোগ, জানা যাবে স্বাস্থ্যের অবস্থা! আগামী বাজেটে জলবায়ুর উপর প্রাধান্য দেওয়া জরুরি – আতিউর রহমান বেনাপোল স্থলবন্দর দিয়ে ভারতগামী যাত্রীসুবিধা ফিঃ অনলাইনে পরিশোধ করতে হবে। দেশ সেরা যশোর শিক্ষা বোর্ড এস এস সিতে। রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩ তম জন্মবার্ষিকীতে কবি বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত।

আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ; হামলার অভিযোগে ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার- ৭

আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ; হামলার অভিযোগে ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার- ৭

টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাাইলের কালিহাতি উপজেলার বঙ্গবন্ধু সেতুপুর্বপাড়ে ট্রাক লোড-আনলোড পয়েন্টের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ওই এলাকার কুলি সর্দার আকবর আকন্দ গুরুত্বর আহত হয়েছেন। এ ঘটনায় হামলার অভিযোগে কালিহাতি উপজেলার গোহালিয়াবাড়ির ইউনিয়নের চেয়ারম্যান হযরত তালুকদার ও তার ছেলে-ভিতিজাসহ ৭ জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

জানা যায় শনিবার (১০ অক্টোবর) গোহালিয়াবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান হযরত তালুকদার তার সন্ত্রাসী বাহিনী নিয়ে হামলা করে কুলি সর্দার আকবর আলীর উপর।এসময় তারা আকবরকে হাতুড়ি, লোহার রড, হকস্টিক দিয়ে পিটিয়ে আহত করে।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে গোহালিয়াবাড়ী ইউপি চেয়ারম্যান হরযত তালুকদারসহ ৭ জনকে গ্রেপ্তার করে।অন্যান্য গ্রেপ্তারকৃতরা হলেন, ছেলে সালাউদ্দিন তালুকদার, ভাতিজা জাহাঙ্গীর তালুকদার, ইমান হোসেন, জাহাঙ্গীর হোসেন, এনামুল হক ও লেবু মিয়া।

আহত কুলি সর্দার আকবর ভল­ব বাড়ী গ্রামের আনছের আলীর ছেলে। আরও জানা যায়, বঙ্গবন্ধু সেতুপুর্বপাড়ে লোড-আনলোডের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন যাবত গোহালিয়াবাড়ী ইউপি চেয়ারম্যান বাহিনী ও কুলি সর্দার আকবের সাথে বিরোধ চলছিল।সেই বিরোধের জের ধরে শনিবার সকালে চেয়ারম্যান হরযত তালুকদার দলবল নিয়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে কুলির সরদার আলী আকবর উপর হামলা করে। এ সময় চেয়ারম্যান ও তার দলবল হাতুড়ি দিয়ে পিটিয়ে কুলি সরদার আলী আকবরকে গুরুতর আহত করে। পরে আকবরকে স্থানীয়রা উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে।

স্থানীয়রা জানান, কুলি সর্দার আকবর আকন্দকে একা পেয়ে ইউপি চেয়ারম্যান ও তার ছেলে ওবায়দুল, শহিদুল, সালাউদ্দিন, ভাতিজা মমিন তালুকদার, ইসরাফিল তালুকদার, হাফিজুর তালুকদার, মিজানুর তালুকদার, ইউসুফ তালুকদার মিলে দেশীয় অস্ত্র হাতুড়ি, লোহার রড, হকস্টিক নিয়ে আকবরের উপর আক্রমণ চালায়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, আকবরকে একা পেয়ে ইউপি চেয়ারম্যান হযরত হাতুড়ি দিয়ে এলোপাথাড়িভাবে পিটানো শুরু করে। পরে সাথে থাকা অন্যান্যরাও লোহার রড ও হকস্টিক দিয়ে পিটিয়ে কুলি সর্দার আকবরকে গুরুতর আহত করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ইউপি চেয়ারম্যানসহ ৭ জনকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) কাজী নুসরাত এদীব লুনা বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে চেয়ারম্যানসহ ৭ জন আটক করে। এ ঘটনায় আহত আলী আকবরের ভাই আবু বক্কার আকন্দ বাদী হয়ে কালিহাতী থানায় চেয়ারম্যানসহ ২৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছে।গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আমাদের প্রকাশিত তথ্য ও সংবাদ আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All Rights Reserved: Duronto Sotter Sondhane (Dusos)

Design by Raytahost.com